দোয়া দরুদ ও অজিফা বইয়ের অ্যাপ ভার্সন বের হয়েছে। এখনই ডাউনলোড করে নিন।

আলহামদু লিল্লাহ! আল্লাহ তায়ালার দরবারে লাখো কোটি শুকুর ও সুজুদ যে, মহান রাব্বুল আলামিন আমাদেরকে এই তথ্য-প্রযুক্তির যোগে ইসলামের সাথে থাকার জন্যে কবুল করেছেন। অগনিত দরুদ ও সালাম বর্ষিত হোক, দু’জাহানের বাদশা, সায়্যেদুল মুরসালিন, হাজরাত নাবী কারীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, সাহাবায়ে কেরাম, তার পরিবার পরিজন ও আমাদের আকাবিরগণের উপর। যাদের রক্তঝরা পরিশ্রমে আমরা আজকে এত সহজে দ্বীন ইসলাম পেয়েছি। 

সানা ও দরুদের পর, আল্লাহ তায়ালা যুগে যুগে সকল মানুষের কাছে সর্বাধিক আধুনিক পদ্ধতীতে দ্বীনকে পৌছানোর ব্যবস্থা করে দিয়েছেন। আগের জমানার আকাবিরগণ সাধারণ মুসলমানদের কাছে সঠিক দ্বীন পৌছানোর জন্যে কলমকে ব্যবহার করেছেন। যুগান্তরের সাথে মিল রেখে কলমের সাথে যুক্ত হ্ল বয়ান ও বক্তৃতা। আর এখনকার তথ্য ও যোগাযোগের জামানায় উচু শ্রেণীর মুসলিম থেকে সাধারণ মুসলিম, সকলেই তথ্য প্রযুক্তির দিকে ঝুকে যাচ্ছে। আর সেই দিকে লক্ষ রেখেই আমরা একটি অ্যাপ বানানোর দিকে মনোযোগ দিয়েছি। 

এই অ্যাপটি একটি বইয়ের প্রতিলিপি মাত্র। যে বইটিতে আমাদের প্রিয় মুহাদ্দিস, হজরত হাফেজ মাওলানা মাকসুদুল হক রহমাতুল্লাহি আলাইহি’র এর বিভিন্ন সময়ের শিক্ষা দেয়া দোয়া সংকলন করা হয়েছে। বইটি ইতিমধ্যে অনেক সারা পেয়েছে। আমরা চাই, সকল মুসলিম ভাই এই সকল দোয়া থেকে উপকৃত হোক। তাই আমরা বইটিকে অ্যাপ আকারে সাজিয়েছি। 

আল্লাহ তায়ালা আমাদের প্রচেষ্টাকে কবুল করে নিন। এবং এই অ্যাপ কে আমাদের সকলকে নাজাতের উসিলা হিসেবে কবুল করে নিন। আমিন।

app টি এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.